মাদারীপুর জেলার শিবচর এলাকায় দাদন চোকদারকে নৃশংসভাবে পিটিয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোঃ নজরুল ইসলামকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

১। রাজধানীর শাহবাগ থানাধীন দোয়েল চত্ত¡র এলাকা হতে মাদারীপুর জেলার শিবচর এলাকায় দাদন চোকদারকে নৃশংসভাবে পিটিয়ে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোঃ নজরুল ইসলাম শেখ(৪০), পিতা-সেলিম শেখ, সাং-পূর্ব শ্যামাইল ০৮নং ওয়ার্ড শিবচর, থানা-শিবচর, জেলা-মাদারীপুরকে ১১/০২/২০২৩ তারিখ ১৮০৫ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

২। অধিনায়ক জানান, ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। গত ২৩/১১/২০২১ তারিখ ভিকটিম দাদন চোকদার ভ্যান যোগে ধৃত আসামীর বাড়ীর পাশের রাস্তা দিয়ে যেতে থাকে। এরই সুযোগে পূর্ব শত্রæতার জের ধরে ধৃত নজরুল ইসলাম এবং তার আরো ১৫/২০ জন সহযোগী একত্রিত হয়ে ভিকটিম দাধন চোকদারের উপর হামলা করে লাঠি দিয়ে পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে। পরবর্তীতে ২৪/১১/২০২১ তারিখে ভিকটিমের ছোট ভাই বাদী হয়ে মাদারীপুর জেলার শিবচর থানায় ধৃত নজরুল ইসলামকে প্রধান আসামী ও ১৫/২০ জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। উক্ত মামলায় ০৬ জন আসামী আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক ধৃত হয়ে জেল হাজতে রয়েছে এবং বাকী আসামী সকলেই পলাতক রয়েছে। পলাতক আসামীদের মধ্যে প্রধান আসামী নজরুল ইসলামকে র‌্যাব-৩ গ্রেফতার করতে সক্ষম হয়েছে এবং অন্যান্য পলাতক আসামীদের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

৩। ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।